• বরিশাল
  • »
  • গৌরনদীতে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

গৌরনদীতে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

NewsBarisal.com

প্রকাশ : আগস্ট ১০, ২০১৯, ৮:৪৪ অপরাহ্ণ

গৌরনদী প্রতিনিধি : বরিশালের গৌরনদীতে মেধাবী শিক্ষার্থীদের শনিবার বিকেলে সংবর্ধনা, সম্মননা ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

উপজেলার বড় দুলালী ছাত্রকল্যাণ পরিষদের উদ্যোগে বাঘমারা-বড়দুলালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সংবর্ধনা ও সম্মননা প্রদান অনুষ্টান ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মোঃ শাকিল মুন্সীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, বার্থী ইউনিয়ন পরিষদের সদস্য ও বাঘমারা-বড়দুলালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি খায়রুল আহসান খোকন,

বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সেলিম আহম্মেদ, বাঘমারা-বড়দুলালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক শওকত হোসেন, বাউরগাতি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আঃ সোবহান হাওলাদার, সহকারী শিক্ষক আঃ লতিফ খান, ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ই¦লিয়াস সরদার, শাহ আলম।

স্বাগত বক্তব্য রাখেন বড় দুলালী ছাত্রকল্যাণ পরিষদের সাধারন সম্পাদক সুজন সরদার, বক্তব্য রাখেন সহ-সভাপতি কলি আক্তার প্রমুখ। শেষে ২টি মাধ্যমিক ও ২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬০ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা, সম্মনননা ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়। এ ছাড়া ৪টি শিক্ষা প্রতিষ্টানের প্রধানকে সম্মননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

 



সর্বশেষ সংবাদ
%d bloggers like this: