• আন্তর্জাতিক
  • »
  • ৫ মাস ধরে ভারতের কারাগারে বন্দি পিরোজপুরের তিন শিশু

৫ মাস ধরে ভারতের কারাগারে বন্দি পিরোজপুরের তিন শিশু

NewsBarisal.com

প্রকাশ : মে ২১, ২০১৯, ১০:০৪ অপরাহ্ণ

নিউজ বরিশাল : মা-বাবার মুক্তি মিললেও ৫ মাস ধরে ভারতের কারাগারে বন্দি এক দম্পত্তির তিন শিশু। এদের বাড়ি পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলায়।

সন্তানদের মুক্তির জন্য দেশের বিভিন্ন দফতরে ঘুরেও কোনো সন্ধান পাচ্ছেন না এই দম্পতি।

জানা গেছে, ইন্দুরকানী উপজেলার রামচন্দ্রপুর গ্রামের নান্টু ফরাজী ও তার স্ত্রী লাকী বেগম দুই শিশু কন্যা ও পুত্রকে নিয়ে ২০১৮ সালের ১৯ নভেম্বর ভারতের দিল্লি থেকে বাংলাদেশে ফেরার পথে দেশটির বনগাঁ জেলার গোপাল নগর থানায় আটক হন।

পরে পুলিশ তাদের ভারতের বনগাঁও আদালতে পাঠালে নান্টু ফরাজী ও তার স্ত্রীকে দমদম সেন্ট্রাল জেলে এবং তিন সন্তান- তানিয়া আকতার (১৩), হেনা আকতার (১১) ও রাহান উদ্দিন ফরাজীকে (৯) পৃথক জেলে পাঠায়।

এক মাস পরে আদালতের নির্দেশে মুক্তি দিয়ে স্ত্রীসহ নান্টু ফরাজীকে বাংলাদেশে পাঠিয়ে দেয়া হয়। কিন্তু, ৫ মাস পরও তিন সন্তানের মুক্তি মেলেনি।

বর্তমানে তারা কোন জেলে আছে তাও জানেন না মা-বাবা।

নান্টু ফরাজী বলেন, ‘স্ত্রী ও তিন সন্তানসহ আমাকে আটক করে বনগাঁও জেলার গোপাল নগর থানার পুলিশ। দমদম কারাগার থেকে আমরা ছাড়া পেলেও সন্তানদের পাচ্ছি না। ৫ মাস ধরে সন্তানদের খোঁজে সরকারি দফতরে ঘুরছি, কাজ হচ্ছে না।’

তিনি সন্তানদের ফেরত পেতে পররাষ্ট্র মন্ত্রণালয়ের দৃষ্টি কামনা করেন।

 



সর্বশেষ সংবাদ
পটুয়াখালীতে মোবাইলে ভয়ভীতি দেখানোয় নারী ভাইস চেয়ারম্যানের জিডি পিটিয়ে জখম, মুলাদীর একজনকে ৫ বছরের কারাদন্ড মুলাদিতে দুই মাদক কারবারিকে ৩ বছর করে কারাদন্ড মেহেন্দিগঞ্জে যুবতীকে ধর্ষণ শেষে হত্যার চেষ্টা, মামলা দায়ের নাজিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে আজীবন দাতা সদস্য ও প্রতিষ্ঠাতা সদস্যকে বাদ দিয়ে তফসিল ঘোষণা, মামলা রিফাত হত্যা: তোকে ভুলতে পারি নারে ভাইয়া, রিফাতের বোন প্রতিবন্ধিকে জমি থেকে উৎখাতের পায়তারা, ফেঁসে যাচ্ছেন সার্ভেয়ার আল আমিন বরিশাল জেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় পুত্রবধূ নির্যাতনের মামলায় শাশুড়ি গ্রেফতার কাঁঠালিয়ায় অটোবাইকের চাপায় শিশু নিহত
%d bloggers like this: