• এক্সক্লুসিভ
  • »
  • ভালবাসা দিবসে প্রেমিকা নিয়ে ঘুরতে গিয়ে বিএম কলেজ ছাত্র খুন

ভালবাসা দিবসে প্রেমিকা নিয়ে ঘুরতে গিয়ে বিএম কলেজ ছাত্র খুন

NewsBarisal.com

প্রকাশ : ফেব্রুয়ারি ১৪, ২০১৯, ১০:১৫ অপরাহ্ণ

নিউজ বরিশাল : বরিশাল নগরীতে তালাকপ্রাপ্ত স্ত্রীর প্রেমিক রুবেল মিয়াকে কুপিয়ে খুন করেছেন মেহেদী হাসান রনি নামে এক যুবক। এই ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২ জন। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে শহরের বিনোদন কেন্দ্র বঙ্গবন্ধু উদ্যোনে এই প্রাণহানির ঘটনা ঘটে।

এই ঘটনায় পুলিশ ঘাতক মেহেদী হাসান রনিকে গ্রেপ্তার করেছে।

নিহত রুবেল মিয়া বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের ইংরেজি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ জানিয়েছে- ঘাতক মেহেদী হাসান রনির সাথে তাঁর স্ত্রীর সাম্প্রতিকালে বিবাহ বিচ্ছেদ হয়। পরবর্তীতে বিএম কলেজছাত্র রুবেল মিয়ার সাথে তাঁর স্ত্রীর সম্পর্ক গড়ে ওঠে। আজ বিশ্ব ভালবাসা দিবসে তাদের দুজনকে এক সাথে বঙ্গবন্ধু উদ্যানে ঘুরতে দেখে ক্ষুব্ধ রনি তাদের উপর হামলা করেন। একপর্যায়ে তালাকপ্রাপ্ত স্ত্রীর প্রেমিককে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। তখন তাকে রক্ষার্থে এগিয়ে গেলে দুইজন ছুরির আঘাতে আহত হন।

রক্তাক্ত অবস্থায় তাদের তিনজনকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে সেখানে ডিউটিরত চিকিৎসক পরীক্ষা করে রুবেলকে মৃত ঘোষণা করেন।

নিহত রুবেল উজিরপুর উপজেলার সাতলা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। আটক মেহেদী হাসান রনির বাড়ি ঝালকাঠি বলে পুলিশ নিশ্চিত করেছে।

কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, কয়েক বছর আগে মেহেদী হাসান রনির সাথে নগরীর মল্লিক রোডের সাওদার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর দাম্পত্য কলহের জের ধরে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। এরপর তারা দুই জন আবার বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং দ্বিতীয় দফায় আবারও তাদের বিবাহ বিচ্ছেদ হয়। সম্প্রতি রনি আবারও সাওদাকে বিয়ে করার জন্য ব্যাকুল হয়। সে সাওদার বাড়ির সামনে গিয়ে ঘুরঘুর করা সহ নানাভাবে সাওদাকে উত্যক্ত করে।

আজ সন্ধ্যার পর সাওদা নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বেড়াতে যায়। সেখানে হাজির হয় রনি। এ খবর পেয়ে সাওদার ভাইসহ তাদের স্বজনরা বঙ্গবন্ধু উদ্যানে গিয়ে রনিকে চ্যালেঞ্জ করে। এ নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে সাওদার ভাইয়ের বন্ধু রুবেলকে কুপিয়ে আহত করে রনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে রুবেলকে কুপিয়ে আহত করার পরপরই বঙ্গবন্ধু উদ্যানে বেড়াতে যাওয়া জনগণ হামলাকারী রনিকে আটক করে উত্তমমাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন কোতয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম।

 

 



সর্বশেষ সংবাদ
%d bloggers like this: