• ঝালকাঠি
  • »
  • বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কাঠালিয়ায় দোয়া ও আলোচনা সভা

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কাঠালিয়ায় দোয়া ও আলোচনা সভা

NewsBarisal.com

প্রকাশ : August 17, 2022, 6:54 pm

Warning: A non-numeric value encountered in /home/newsbarisal/public_html/wp-content/plugins/top-10/includes/counter.php on line 142

Warning: A non-numeric value encountered in /home/newsbarisal/public_html/wp-content/plugins/top-10/includes/counter.php on line 152

ঝালকাঠি প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ঝালকাঠির কাঠালিয়া উপজেলার কচুয়ায় আলোচনসভা ও দোয়া অনুষ্ঠান হয়েছে।

বুধবার সন্ধ্যায় কচুয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন।

প্রধান অতিথির বক্ত্যব্যে সংসদ সদস্য বজলুল হক হারুন বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ষড়যন্ত্রকারিরা বঙ্গবন্ধুকে হত্যা করে মনে করেছিল দেশকে নেতৃত্ব শূণ্য করবে। কিন্তু তাদের ষড়যন্ত্র সে সময় সফল হলেও আজকে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল।

শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহামুদ হোসেন রিপেনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বদিউজ্জামান সিকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তরুন সিকদার, জেলা পরিষদের সাবেক সদস্য এসএম আমিরুল ইসলাম লাটন প্রমূখ।

শৌলজালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ এই আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে। অলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগষ্ট হত্যাকাণ্ডে নিহতদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

(Visited 1 times, 1 visits today)

 



সর্বশেষ সংবাদ