• এক্সক্লুসিভ
  • »
  • বরিশালে শিক্ষার্থীদের হাফ ভাড়া নিয়ে সংঘর্ষে আহত ২

বরিশালে শিক্ষার্থীদের হাফ ভাড়া নিয়ে সংঘর্ষে আহত ২

NewsBarisal.com

প্রকাশ : August 7, 2022, 7:08 pm

Warning: A non-numeric value encountered in /home/newsbarisal/public_html/wp-content/plugins/top-10/includes/counter.php on line 142

Warning: A non-numeric value encountered in /home/newsbarisal/public_html/wp-content/plugins/top-10/includes/counter.php on line 152

স্টাফ করেসপন্ডেন্ট, বরিশাল : বরিশাল সদর উপজেলার চরকাউয়া বাস-মিনিবাস মালিক সমিতির চালক ও হেলপারদের নির্যাতনের মাত্রা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আজ রবিবার (৭ আগস্ট) চালক ও হেপারদের মারধরের শিকার হয়েছেন সাধারণ শিক্ষার্থীরা। আহত দুিই শিক্ষার্থীকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ এর অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ইমরান এবং আইডিয়াল পলিটেকনিক কলেজের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী আরিফ ।

জানা গেছে, রবিবার সকাল কলেজে যাওয়ার জন্য চরকাউয়া রুটের দোলা পরিবহণে ওঠেন ইমরান ও আরিফ। পরে তাদের কাছে কলেজ কার্ড থাকা স্বত্ত্বেও হেলপার অতিরিক্ত টাকা দাবী করেন।  অতিরিক্ত টাকা চাওয়ার প্রতিবাদ করলে চালক ও হেলপাররা চরকাউয়া বাস স্ট্যান্ডে এসে তাদেরকে মারধর করে।

পরে স্থানীয়দের সহায়তায় আহত দুজনকে হাসপাতালে নেয়া হয়। এ ব্যাপারে আহত ইমরান জানান, চরকাউয়া রুটে শিক্ষার্থীদের হাফ ভাড়া নিতে নারাজ বাস-মিনিবাস মালিক সমিতি। এতে প্রায় ৪/৫ শতাধিক শিক্ষার্থীরা অতিরিক্ত ভাড়া দিয়ে চলাচল করছে। প্রশাসনের কাছে অভিযোগ দেওয়ার পরেও কোন ব্যবস্থা নেয়া হচ্ছে না।

এদিকে এ ঘটনায় বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনিরুজ্জামানের নিকট লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

 

 

 

(Visited 1 times, 1 visits today)

 



সর্বশেষ সংবাদ