• এক্সক্লুসিভ
  • »
  • বখাটের উত্ত্যক্ত সইতে না পেরে কিশোরীর আত্মহত্যা

বখাটের উত্ত্যক্ত সইতে না পেরে কিশোরীর আত্মহত্যা

NewsBarisal.com

প্রকাশ : August 4, 2022, 8:18 pm

Warning: A non-numeric value encountered in /home/newsbarisal/public_html/wp-content/plugins/top-10/includes/counter.php on line 142

Warning: A non-numeric value encountered in /home/newsbarisal/public_html/wp-content/plugins/top-10/includes/counter.php on line 152

স্টাফ করেসপন্ডেন্ট, ঝালকাঠি : ঝালকাঠির কাঁঠালিয়ায় এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত নাসরিন উপজেলার উত্তর আউরা গ্রামের মো. নাসির হাওলাদারের মেয়ে। গতকাল বুধবার রাতে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবারের অভিযোগ, নাসরিনকে উত্ত্যক্ত করত একই গ্রামের শাহজালাল আকনের ছেলে সৈকত আকন। ১৩ বছর বয়সী নাসরিনকে বিয়ের প্রস্তাবও দিয়েছিল সৈকত। তার উত্ত্যক্তে অতিষ্ঠ হয়ে আত্মহত্যা করে নাসরিন।

নিহতের মা চম্পা বেগম বলেন, আমার মেয়েকে উত্ত্যক্ত করায় সব সময় মানসিকভাবে দুশ্চিন্তায় থাকত। বুধবার বিকেলে আমি আমার বাবার বাড়িতে যাই। নাসরিন এ সময় ঘরে একা ছিল। রাতে বাড়িতে এসে তার ঝুলন্ত লাশ দেখতে পাই। পরে প্রতিবেশীরা এসে তার লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়।

কাঁঠালিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান বলেন, আমাদের কাছে উত্ত্যক্ত করার কোনো অভিযোগ কখনো করেনি।

কাঁঠালিয়া সদর ইউনিয়ন পরিষদের এক নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বার) নুরুল আলম মিলু বলেন, সৈকত নাসরিনকে বিয়ের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করত। ঘটনার দিন মেয়েটির মা চম্পা বেগম তাঁর বাবার বাড়িতে ছিল। মেয়েটি রাতে আত্মহত্যা করে।

উত্তর আউরা গ্রামের শাহজালাল আকন বলেন, আমার ছেলে কোনো মেয়েকে উত্ত্যক্ত করে এ ধরনের অভিযোগ আমার কাছে কেউ করেনি।

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী বলেন, এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এটি আত্মহত্যা, নাকি অন্য কোনো ঘটনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

(Visited 1 times, 1 visits today)

 



সর্বশেষ সংবাদ