সাংবাদিক জহিরের পিতা আর নেই, বিভিন্ন মহলের শোক

NewsBarisal.com

প্রকাশ : August 4, 2022, 7:11 pm

স্টাফ করেসপন্ডেন্ট, বরিশাল : বরিশাল প্রতিদিন পত্রিকার ব্যাবস্থাপনা সম্পাদক ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সহ- সাধারণ সম্পাদক এম. জহিরের বাবা আঃ কাদের হাওলাদার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার (৪ আগস্ট) ভোর ৪ টায় বাধক্যজনিত কারণে নগরীর ৩ নং ওয়ার্ডের হোসনাবাদ এলাকার হাওলাদার বাড়িতে নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুমের বয়স হয়েছিল ৯০ বছর। মৃত্যুকালে ৪ পুত্র এবং ২ কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ জোহর হোসনাবাদ জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য, পার্বত্য চট্রগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী), আওয়ামীলীগ সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোডের্র সদস্য, বরিশাল জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল এবং সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনসহ সকল সদস্যবৃন্দ। মৃত্যুতে এক শোকবার্তায় বরিশাল রিপোর্টার্স ইউনিটি (বিআরইউ) এর সভাপতি নজরুল বিশ্বাস সাধারণ সম্পাদক মিথুন সাহাসহ সকল সদস্যবৃন্দ গভীর শোক প্রকাশ করেন

(Visited 1 times, 1 visits today)

 



সর্বশেষ সংবাদ