• এক্সক্লুসিভ
  • »
  • পাওনা টাকা না দিয়ে উল্টো ব্যবসায়ীকে হাতুড়ি পেটা

পাওনা টাকা না দিয়ে উল্টো ব্যবসায়ীকে হাতুড়ি পেটা

NewsBarisal.com

প্রকাশ : August 3, 2022, 7:36 pm

স্টাফ করেসপন্ডেন্ট, ঝালকাঠি: পাওনা টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে ব্যবসায়ীর কাছ থেকে উল্টো টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে রাজাপুর উপজেলার দক্ষিণ সাতুরিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। পরে মঙ্গলবার সকালে এ বিষয়ে রাজাপুর থানায় লিখিত অভিযোগ দিলে বুধবার দুপুরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ভুক্তভোগী ব্যবসায়ী মিজানুর রহমান বর্তমানে রাজাপুর উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আহত মিজানুর রহমান বলেন, শিয়ালকাঠি চৌরাস্তার মোড়ে ক্রোকারিজ, গ্যাস সিলিন্ডার ও বিকাশের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে সোমবার রাত ১১টার দিকে দক্ষিণ সাতুরিয়ায় নিজ বাড়িতে ফিরছিলাম। বিকেলে প্রতিবেশী খাইরুলের কাছে পাওনা টাকা চাইলে তিনি রাতে দেওয়ার কথা জানান। এ কারণে রাতে বাড়িতে ঢোকার আগে কল দিলে তিনি বের হয়ে মোবাইলে ফ্লাক্সিলোড চান। এসময় মোবাইল বের করে ফ্লাক্সি লোড দিতে গেলেই খাইরুল পেছন থেকে হাতুড়ি বের করেই এলাপাথারি পেটাতে শুরু করেন।

তিনি আরও বলেন, কিছু বুঝার আগেই হঠাৎ এভাবে হামলা করায় আমি দুর্বল হয়ে পড়লে খাইরুল আমার ব্যাগে থাকা লক্ষাধিক টাকা হাতিয়ে নেন। এসময় আমার ডাক-চিৎকারে অন্যরা ছুটে আসলে তিনি দৌড়ে পালিয়ে যান। খাইরুল একই গ্রামের আব্দুল বারেক হাওলাদারের ছেলে।

এ ঘটনায় রাজাপুর থানায় মঙ্গলবার সকালে লিখিত অভিযোগ দেওয়ার পর বুধবার দুপুর ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন করেছেন তদন্ত কর্মকর্তা সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন। তিনি জানান, দক্ষিণ সাতুরিয়া গ্রামে হামলায় একজন আহত হয়েছেন। আহতের দাবি হামলাকারী তার ১লাখ টাকা ছিনিয়ে নিয়েছেন। কিন্তু কোনোপ্রত্যক্ষদর্শী সাক্ষী পাওয়া যায়নি। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

 

(Visited 1 times, 1 visits today)

 



সর্বশেষ সংবাদ