চুরির সময় শিক্ষিকার দাঁত ভেঙে দিল দুই চোর

NewsBarisal.com

প্রকাশ : August 3, 2022, 7:37 pm

Warning: A non-numeric value encountered in /home/newsbarisal/public_html/wp-content/plugins/top-10/includes/counter.php on line 142

Warning: A non-numeric value encountered in /home/newsbarisal/public_html/wp-content/plugins/top-10/includes/counter.php on line 152

স্টাফ করেসপন্ডেন্ট, বরিশাল: বরিশাল নগরে একাকী থাকা অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষিকা বৃদ্ধাকে ঘরে ঢুকে মারধর করে টাকা নিয়ে গেছে চোরেরা। অজ্ঞাতপরিচয় দুই চোরের মারধরে ওই নারীর দাঁত ভেঙে গেছে।

মঙ্গলবার (২ আগস্ট) দিবাগত রাতে নগরের দক্ষিণ আলেকান্দা এলাকায় শিক্ষিকার বাড়িতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

আহত সাবেক স্কুলশিক্ষিকা পূরবী হালদার (৭২) দক্ষিণ আলেকান্দা এলাকার ‘প্রীতি নীড়ে’র প্রয়াত পিষ্টার হালদারের মেয়ে। তিনি বরিশাল নগরের উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন। তার মা প্রীতি হালদারও ছিলেন উদয়ন স্কুলের স্বনামধন্য শিক্ষিকা।

পূরবী হালদারের বরাত দিয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, ঘরের পেছনের দরজার হুক নষ্ট ছিলো। তিনি গ্যাস সিলিন্ডার দিয়ে দরজায় চাপা দিয়ে রেখেছিলেন। সেখান দিয়ে চোর ঘরে ঢুকে অবসরপ্রাপ্ত এ শিক্ষিকার হাত বেঁধে ফেলে। তখন তিনি চিৎকার করলে তাঁকে মারধর করে এবং জবাই করার হুমকি দিয়ে মুখও বেঁধে ফেলে। দুর্বৃত্তরা কিল, ঘুষি দিয়ে বৃদ্ধার দাঁত ভেঙে ফেলেছে, আঘাত লেগেছে চোখেও। পরে ঘরে থাকা টাকা নিয়ে যায় চোরেরা। সকালে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শেরে-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

ওসি বলেন, সাবেক ওই শিক্ষিকার ভাষ্যমতে দুই দুর্বৃত্ত ছিলো। তাদের চিহ্নিত করাসহ গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

 

(Visited 1 times, 1 visits today)

 



সর্বশেষ সংবাদ