• এক্সক্লুসিভ
  • »
  • মেহেন্দিগঞ্জে ভূয়া ডাক্তার আটক, লাখ টাকা জরিমানা

মেহেন্দিগঞ্জে ভূয়া ডাক্তার আটক, লাখ টাকা জরিমানা

NewsBarisal.com

প্রকাশ : August 2, 2022, 7:43 pm

স্টাফ করেসপন্ডেন্ট, মেহেন্দিগঞ্জ : বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া বাজারের “শান্তনা ডায়াগনস্টিক সেন্টারে” মেডিকেল অফিসার পরিচয়ধানকারী মুনতাকা ডিলশান (ঝুমা) নামের এক মহিলা কে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতে তাকে একলক্ষ টাকা জরিমানা করেন মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুন নবী।

জানাগেছে, উলানিয়া বাজারে অবস্থিত শান্তনা ডায়াগনস্টিক সেন্টারে বিভিন্ন অনিয়মের কারনে গত দেড়মাস আগে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে সেটি বন্ধ করে সিলগালা করে দেয়।

ওই ডায়াগনস্টিক সেন্টারে নিয়োগকৃত প্যারামেডিকেল সার্টিফিকেট নিয়ে ভূয়া মেডিকেল অফিসার নাম দিয়ে প্রেসক্রিপশন করে রোগী দেখেতেন মুনতাকা ডিলশান (ঝুমা)। ভুল চিকিৎসা দিচ্ছেন এমন অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার (০২ আগষ্ট/২০২২) উপজেলা পঃ পঃ কর্মকর্তা সাইয়েদ মোঃ আমরুল্লাহ প্রশাসনের সহযোগীতায় সকাল সাড়ে ১১টায় তাকে তার নিজ চেম্বার থেকে আটক করেন।

উল্লেখ্য,শান্তনা ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধীকারি মারুফ হোসেন মেহেন্দিগঞ্জ উপজেলার একাধিক ডায়াগনস্টিক এন্ড প্যাথলজি ব্যাবসার সাথে জড়িত আছেন। তারই ভাইয়ের স্ত্রী কে ভূয়া মেডিক্যাল অফিসার সাজিয়ে অসহায় রোগীদের ধোঁকা দিয়ে প্রতারনা করে আসছিলেন দীর্ঘদিন থেকে। মেহেন্দিগঞ্জ উপজেলার আন্দারমানিক ইউনিয়নে তার বাড়ি বলে জানা গেছে।

(Visited 1 times, 1 visits today)

 



সর্বশেষ সংবাদ