• এক্সক্লুসিভ
  • »
  • বাকেরগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষক মাওলানা মুশাররফ হুসাইন

বাকেরগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষক মাওলানা মুশাররফ হুসাইন

NewsBarisal.com

প্রকাশ : July 30, 2022, 6:45 pm

Warning: A non-numeric value encountered in /home/newsbarisal/public_html/wp-content/plugins/top-10/includes/counter.php on line 142

Warning: A non-numeric value encountered in /home/newsbarisal/public_html/wp-content/plugins/top-10/includes/counter.php on line 152

স্টাফ করেসপন্ডেন্ট, বরিশাল : জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে বাকেরগঞ্জে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শিক্ষক, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচন করা হয়। জাতীয় শিক্ষা সপ্তাহ’র উপজেলার কমিটি দীর্ঘ যাচাই বাছাই শেষে নির্বাচিতদের হাতে সম্মাননা ক্রেষ্ট ও সার্টিফিকেট তুলে দেন।

বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জাতীয় শিক্ষা সপ্তাহ’র উপজেলার কমিটির সভাপতি সজল চন্দ্র শীল এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও জাতীয় শিক্ষা সপ্তাহ’র উপজেলার কমিটির সদস্য সচিব মোঃ আকমল হোসেন খান সাক্ষরিত এই সার্টিফিকেট প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য নাসরিন জাহান রত্না।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শামসুল আলম চুন্নু, পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলাউদ্দিন মিলন। শনিবার সকাল ১০টায় এই অনাড়ম্বর অনুষ্ঠানে বাকেরগঞ্জের অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এবারে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (মাদ্রাসা) নির্বাচিত হয়েছেন চরামদ্দি ইউনিয়নের ঐতিহ্যবাহী পূর্ব বাদলাপাড়া দাখিল মাদরাসার সহকারী মৌলভী মাওলানা মুহাম্মদ মুশাররফ হুসাইন। তার এই গৌরবোজ্জল অর্জনে সংস্লিষ্ট সকলে আনন্দিত। মাদরাসার সকল শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাবকবৃন্দ ও কমিটির সদস্যরা অভিনন্দন জানিয়েছেন।

মাদরাসার ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য ও বরিশাল অনলাইন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ মামুন-অর-রশিদ বলেন, এই অর্জন আমাদের জন্য গৌরবের। আমি এই প্রতিষ্ঠানের একজন প্রাক্তন ছাত্র হিসেবে গর্বিত। এতে এই মাদরাসা ও সংস্লিষ্ট সকলের ভাবমর্যাদা আরো বাড়লো। আগামী দিনে শিক্ষার মান আরো বৃদ্ধি করে সাফল্য অর্জনের প্রত্যাশা করছি।

(Visited 1 times, 1 visits today)

 



সর্বশেষ সংবাদ