এবার টি-টোয়েন্টিতেও অধিনায়ক হচ্ছেন সাকিব

NewsBarisal.com

প্রকাশ : July 19, 2022, 6:43 pm

Warning: A non-numeric value encountered in /home/newsbarisal/public_html/wp-content/plugins/top-10/includes/counter.php on line 142

Warning: A non-numeric value encountered in /home/newsbarisal/public_html/wp-content/plugins/top-10/includes/counter.php on line 152

নিউজ বরিশাল ডেস্ক : সাম্প্রতিক বাজে পারফরম্যান্সের কারণে নেতৃত্ব হারাতে যাচ্ছেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তার পরিবর্তে টি-টোয়েন্টি দলের অধিনায়ক করা হতে পারে সাকিব আল হাসানকে। আর সাকিবের সহ-অধিনায়ক করা হতে পারে নুরুল হাসান সোহানকে। কোনো সিরিজে সাকিব না থাকলে তার পরিবর্তে নেতৃত্ব দেবেন সোহান।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখেই এমন পরিকল্পনা করা হচ্ছে। ক্রিকেট বোর্ডের সূত্রে জানা যায়, যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পর বিসিবি সভাপতির সঙ্গে আলোচনায় বসেছিলেন সাকিব। সেখানে সীমিত ওভারের নেতৃত্বে আসার সায় দেন তিনি। তবে সাকিবের ইচ্ছা আগামী এশিয়া কাপ থেকে দলের দায়িত্ব নিতে।

বিসিবি চায় জিম্বাবুয়ে সফর থেকেই দায়িত্ব নিক সাকিব। জিম্বাবুয়ে সফর থেকে আগেই ছুটি নিয়ে রেখেছেন সাকিব। কাজেই জিম্বাবুয়ে সিরিজে সাকিব না থাকলেও সহঅধিনায়ক নুরুল হাসান সোহান অধিনায়কের দায়িত্ব পালন করবেন।

 

(Visited 1 times, 1 visits today)

 



সর্বশেষ সংবাদ